মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন

২৮ দিন পর বাড়ি ফিরলেন লতা মঙ্গেশকর

২৮ দিন পর বাড়ি ফিরলেন লতা মঙ্গেশকর

স্বদেশ ডেস্ক: দীর্ঘ ২৮ দিন পর সুস্থ হয়ে বাড়ি ফিরলেন সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। আর ফিরেই ভক্তদের জানালেন ধন্যবাদ। তাঁদের প্রার্থনাতেই সুস্থ হয়ে উঠেছেন বলে সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট করলেন তিনি।

শ্বাসকষ্টজনিত কারণে গত ১১ নভেম্বর মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের আইসিইউতে ভরতি হয়েছিলেন বছর নব্বইয়ের কিংবদন্তি গায়িকা। ভেন্টিলেশনেও রাখা হয়েছিল তাঁকে। মাঝে আত্মীয় পরিজনরা জানিয়েছিলেন, তাঁর শারীরিক অবস্থার উন্নতি ঘটেছে। আগের তুলনায় অনেকটা ভাল আছেন। তবে তখনও হাসপাতাল থেকে ছাড়া হয়নি তাঁকে। তাই অনুরাগীদের মধ্যে চাপা উৎকণ্ঠা থেকেই গিয়েছিল। তবে রবিবার তিনি বাড়ি ফেরায় অবশেষে মিলেছে স্বস্তি।

সোশ্যাল মিডিয়ায় সকলকে ধন্যবাদ জানিয়ে লতা মঙ্গেশকর লেখেন, “নমস্কার, গত ২৮ দিন আমি ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ছিলাম। নিউমোনিয়ার চিকিৎসা চলছিল। আমাকে সম্পূর্ণ সুস্থ করেই চিকিৎসকরা হাসপাতাল থেকে ছুটি দিতে চেয়েছিলেন। মা ও বাবার আশীর্বাদে আজ (রবিবার) আমি বাড়ি ফিরেছি। প্রত্যেকের প্রার্থনা ও শুভেচ্ছায় আমি কৃতজ্ঞ। আপনাদের শুভ কামনাতেই আমি সুস্থ। মাথানত করে ধন্যবাদ জানাতে চাই সকলকে। চিকিৎসক ও নার্সরা দারুণভাবে খেয়াল রেখেছেন। তাঁদেরও অসংখ্য ধন্যবাদ। আপনাদের অফুরন্ত আশীর্বাদ ও ভালবাসা অত্যন্ত মূল্যবান। আরও একবার ধন্যবাদ।”

‘ছোট বোন’ সুস্থ হয়ে ওঠায় উচ্ছ্বসিত বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমার। মেলোডি কুইনের বাড়ি ফেরার খবর পেয়েই টুইটারে নিজের আনন্দ প্রকাশ করেছেন তিনি। লেখেন, “আমার ‘ছোট বোন’ লতার সুস্থতার খবর পেয়ে দারুণ লাগছে। নিজের যত্ন নিও।” লেখার সঙ্গে একটি পুরনো ছবিও পোস্ট করেছেন দিলীপ কুমার।

দীর্ঘ সাত দশকে বিভিন্ন ভাষায় তিন হাজারেরও বেশি গান গেয়েছেন সুর সম্রাজ্ঞী। তাঁর মধুর কণ্ঠ আজও দেশবাসীকে মুগ্ধ করে। ভারতরত্নে ভূষিত লতা মঙ্গেশকর ভাল থাকুন-সুস্থ থাকুন, এই কামনাই করছেন তাঁর অগণিত অনুরাগী।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877